Road_Accident_9_294628232

দৈনিকবার্তা-গাজীপুর, ২৬ জুলাই: জেলার কাপাসিয়ায় ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সূর্য্যনারায়ণপুর এলাকায় রবিবার যাত্রীবাহি বাসের সাথে যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে এক নারীসহ দুইজন নিহত এবং সিএনজি চালক সহ অপর ২ জন আহত হয়েছে। নিহতরা হলেন কাপাসিয়ার হাইলজোড় এলাকার মোশারফ হোসেনের ছেলে আরিফ (৩০) এবং একই এলাকার ইউনুসের স্ত্রী রাশিদা (৫০)। হতাহতরা সবাই সিএনজির যাত্রী।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আহসান উল্লাহ জানান, দুপুরে অনন্যা পরিবহণের একটি যাত্রীবাহি বাস কিশোরগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল। অপরদিকে যাত্রীবাহি একটি সিএনজি গাজীপুর থেকে কাপাসিয়া আসছিল। পথে ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সূর্য্যনারায়ান এলাকায় একটি বাঁক অতিক্রমকালে বাসের সাথে সিএনজি অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী আরিফ নিহত হয় এবং সিএনজি চালক সহ অপর ৩জন আহত হয়। সংঘর্ষের পর পর লোকজন আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে প্রেরণ করে। পরে তাদের ঢাকা নেয়ার পথে সিএনজি যাত্রী রাশিদা মারা যায়। এছাড়াও গুরুতর আহত সিএনজি চালক কবির হোসেন (২৫) ও অপর যাত্রী মোমেন (২০) কে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে এবং বাসটি আটক করে থানায় নিয়ে যায়। তবে চালক পালিয়েগেছে।