1452330225_19257_1_thumb

দৈনিকবার্তা-সিলেট, ০৯ জানুয়ারি ২০১৬: সিলেটে জঙ্গিদের হামলার পরিকল্পনার নানা তথ্য পুলিশের কাছে আছে বলে মন্তব্য করেছেন পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মিজানুর রহমান।শনিবার সকালে সিলেট পুলিশ লাইনে শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে জেলা পুলিশ আয়োজিত আলেম ও মাশায়েখদের সঙ্গে ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী মতবিনিময় সভায়’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

মিজানুর রহমান বলেন,জঙ্গিদের পরিকল্পনার মধ্যে রয়েছে বিভিন্ন মাজার সংলগ্ন মসজিদ, শিয়া সম্প্রদায়ের মসজিদ,ওয়াজ মাহফিল ও শুক্রবারের জুমার নামাজের জামাত চলাকালে হামলা করা।জঙ্গিবাদ মোকাবেলায় পুলিশ সতর্ক রয়েছে। তবে পুলিশের একার পক্ষে জঙ্গি কর্মকাণ্ড প্রতিরোধ করা সম্ভব নয়। এজন্য জনগণকে সচেতন ও সতর্ক থাকতে হবে বলে উল্লেখ করে মিজানুর রহমান। ইসলামে সন্ত্রাসের কোনো স্থান নেই বলেও মন্তব্য করেন তিনি।

সিলেটের পুলিশ সুপার নুরে আলম মিনার সভাপতিত্বে ও সিনিয়র এসপি সুমন মিয়ার পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাছ উদ্দীন ভুঁইয়া, ইসলামিক ফাউন্ডেশন সিলেটের ভারপ্রাপ্ত পরিচালক ফরিদ উদ্দীন আহমদ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবীর ইকু প্রমুখ। সভায় সিলেটের বিভিন্ন উপজেলার থেকে ইমামরা যোগদান করেন।