BOGRA_PIC(1)_23-01-16

দৈনিকবার্তা-নাটোর, ২৪ জানুয়ারি ২০১৬: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, রাজধানী ঢাকাসহ সারাদেশের ৩২১ টি পৌরসভা ও ৪৮৭ টি উপজেলা সদরে ক্লোজ সার্কিট ক্যামেরা স্থাপন করে মানুষের নিরাপত্তা নিশ্চিত করা হবে।রবিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা ভূমি অফিসের ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক এমপি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা আধুনিক তথ্য ও প্রযুক্তির মাধ্যমে নাগরিক জীবনকে সহজ করে দিয়েছে। সরকার নাগরিক জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে চায়। কোন মৌলবাদ জঙ্গীবাদকে দেশের মাটিতে প্রশ্র্রয় দেবেনা। তিনি বলেন, ১৯৯২ সালে দেশ বিনা খরচে সাবমেরিন কেবলের সাথে সংযুক্তির সুবিধা পেতে যাচ্ছিল। তথ্য পাচার হচ্ছে এমন অযুহাতে তৎকালীন প্রধানমন্ত্রী সাবমেরিন কেবলের সাথে সংযুক্ত হতে দেয়নি। প্রতিমন্ত্রী বলেন, এক বছরের মধ্যেই বগুড়াতে ৪৯টি কম্পিউটার ল্যাব নির্মান করা হবে। ৫’শ টি মাল্টি মিডিয়া ক্লাস রুম করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মশিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিক আল মাহমুদ,সিংড়া উপজেলা চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলাম প্রমূখ। পরে প্রতিমন্ত্রী ১০টি ভূমিহীন পরিবারের মাঝে সরকারি খাস জমির দলিল হস্তান্তর করেন।