Gazipur-(1)- 26 March 2016-Train-2

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৬ মার্চ ॥ গাজীপুরে শনিবার চলন্ত অবস্থায় ঢাকাগামী আন্ত:নগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এতে ঢাকা-ময়মনসিংহ রুটে প্রায় দু’ঘন্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। এসময় একাধিক ট্রেন বিভিন্ন ষ্টেশনে আটকা পড়ে যাত্রাবিরতি করে। এঘটনায় যাত্রীদের দূর্ভোগ পোহাতে হয়েছে।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির এএসআই মো. দাদন মিয়া জানান, শনিবার যাত্রী নিয়ে দেওয়ানগঞ্জ থেকে আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেন ঢাকা যাচ্ছিল। পথে ট্রেনটি দুপুর ১২ টার দিকে জয়দেবপুর ও রাজেন্দ্রেপুর রেল স্টেশনের মাঝামাঝি গাজীপুর সিটি কর্পোরেশনের চাপুলিয়া এলাকায় পৌছলে হঠাৎ ট্রেনের ইঞ্জিনটি বিকল হয়ে পড়ে। ফলে ওই রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে এবং একাধিক ট্রেন বিভিন্ন ষ্টেশনে আটকা পড়ে। এসময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা জয়দেবপুরগামী ডেমু ট্রেন রাজেন্দ্রপুর স্টেশনে এবং ঢাকাগামী আন্তঃনগর হাওড় এক্সপ্রেস ট্রেনটি শ্রীপুর রেল স্টেশনে যাত্রাবিরতি করে। দুপুর ২টার দিকে ঢাকা থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌছে বিকল ইঞ্জিনটি উদ্ধার করে জয়দেবপুর জংশনে সরিয়ে নিলে ওই রুটে আটকা পড়া ট্রেনগুলো দুপুর সোয়া ২টার দিকে চলাচল শুরু করে। এঘটনায় গরমের মাঝে যাত্রীদের দূর্ভোগ পোহাতে হয়েছে।

জয়দেবপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মোঃ শহিদুল ইসলাম জানান, গাজীপুরের জয়দেবপুর ও রাজেন্দ্রেপুর রেল স্টেশনের মাঝামাঝি চাপুলিয়া এলাকায় ওই ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এতে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা জয়দেবপুরগামী ডেমু ট্রেন রাজেন্দ্রপুর স্টেশনে এবং ঢাকাগামী আন্তঃনগর হাওড় এক্সপ্রেস ট্রেনটি শ্রীপুর রেল স্টেশনে যাত্রাবিরতি করে।