01বলিউডে অভিষেকের পর থেকেই আবেদনময়ী চরিত্রে অভিনয় দিয়ে পর্দায় উষ্ণতা ছড়িয়ে চলেছেন সাবেক পর্নো তারকা সানি লিওন। সেই উষ্ণতার পারদ যেন এবার আরেকটু চড়ল!

শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে সেক্স থ্রিলার ধাঁচের সিনেমা ‘ওয়ান নাইট স্ট্যান্ড’। এ সিনেমায় গুরুত্বপূর্ণ এক চরিত্রে সানিকে দেখা যাবে।

মুক্তির অপেক্ষায় থাকা সানির ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ এর ট্রেইলার মুক্তি পেয়েছে সম্প্রতি। একটি আইটেম গানও মুক্তি দেওয়া হয়েছে। সেই আইটেমে গানেই কিছুটা আঁচ মিলেছে নতুন সিনেমায় কতটা উষ্ণতা ছড়িয়েছন সানি।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এর ট্রেইলার দেখে ইতিমধ্যেই মুগ্ধ দর্শক। হিপহপ স্টাইলে ‘ইশক দ্য সাত্তা’য় আলাদা ভাবে নজর কেড়েছেন নায়িকা।

পরিচালক জসমিন মোসেস ডিসুজা এবং কোরিওগ্রাফার বিষ্ণু দেবা সানিকে নয়া অবতারে প্রেজেন্ট করেছেন।

একাধিক সংবাদ মাধ্যম জানিয়েছ, ওয়ান নাইট স্ট্যান্ড-সিনেমায় সানিকে দেখা যাবে তার পরিচিত হট লুকে। একাধিক দৃশ্যে রয়েছে বোল্ড অবতার।

আগামী ২২শে এপ্রিল মুক্তি পেতে যাওয়া ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ এর শুটিং নিয়ে সম্প্রতি সানি বলেছেন, এই সিনেমার জন্য তাকে প্রচুর ঘাম ঝরাতে হয়েছে।

এর আগে ‘রাগিনী এমএমএস’, ‘জিসম-২’, ‘এক পহেলি লীলা’, ‘মাস্তিজাদে’ ছবিগুলোতে নিজের আবেদনময়ী উপস্থাপনার মধ্য দিয়ে সফলতা তুলে নিয়েছেন সানি।

এই মুহূর্তে তার কাছে প্রস্তাব রয়েছে প্রায় হাফ ডজন ছবির। কিন্তু সবক’টিতেই অভিনয় করছেন না তিনি। বেছে বেছে নিজের ইমেজের সঙ্গে যায় এমন ছবিতেই কেবল অভিনয় করছেন।