shailkupa-death-body-recovarry-pic-2ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হাটফাজিলপুর থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে। মঙ্গলবার গভীর রাতে লাশটি মাগুরা সদর উপজেলা ইছেখাদা গ্রামের হুমায়ন কবীরের বলে সনাক্ত করেন তার স্বজনরা। শৈলকুপা থানার এসআই সঞ্জয় কুমার জানান, মঙ্গলবার দুপুরে অজ্ঞাত এক যুবকের (৩৫) বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করার পর মধ্যরাতে তার পরিচয় পাওয়া যায়।

তিনি আরো জানান, নিহত হুমায়ন কবীরের বিরুদ্ধে মাগুরা থানায় চাঁদাবাজী ও পর্ণোগ্রাফি আইনে দুইটি মামলা রয়েছে। গত ৯ সেপ্টম্বর তিনি এই দুই মামলা থেকে জামিন হন। ১১ সেপ্টম্বর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করা হয়েছে বলে হুমায়নের স্বজনরা অভিযোগ করেছেন। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, সকালে হাটফাজিলপুর বিশ্বাসপাড়া মসজিদের পাশে ধান ক্ষেতে একটি বস্তাবন্দি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। তিনি জানান, ধারণা করা হচ্ছে ১০/১২ দিন আগে দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে হত্যা করে বস্তা বন্দি করে মাঠের মধ্যে ফেলে গেছে। এদিকে ঝিনাইদহ শহরের ভূটিয়ারগাতী গ্রামের নবঙ্গাগা নদী থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে ২/৩ দিন বয়সী একটি মেয়ে শিশুর লাশটি উদ্ধার করা হয়। কিন্তু কে বা কারা এই লাশ ফেলে রেখে গেছে তা পুলিশ সনাক্ত করতে পারেনি।

ঝিনাইদহ প্রতিনিধি