%e0%a6%9d%e0%a7%81%e0%a6%b2%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a4-%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b6-%e0%a6%89%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%a7%e0%a6%be%e0%a6%b0

ঢাকার বেইলি রোডে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদারের বাসা থেকে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।রমনা থানার ওসি মশিউর রহমান বলছেন, প্রাথমিকভাবে এ ঘটনাকে ‘আত্মহত‌্যা’ বলেই তারা মনে করছেন। এ বিষয়ে রমনা থানায় একটি অপমৃত‌্যুর মামলা করেছেন প্রতিমন্ত্রীর ব‌্যক্তিগত সহকারী শিশির সরকার। মিলন টিকাদার নামের ২০ বছর বয়সী ওই তরুণ গত তিন বছর ধরে বীরেন শিকদারের বাসায় কাজ করছিলেন। তার বাড়ি মাগুরায়। বুধবার সকালে বেইলি রোডে মিনিস্টার্স অ‌্যাপার্টমেন্টে ক্রীড়া প্রতিমন্ত্রীর বাসায় গৃহকর্মীদের কক্ষে মিলনের ঝুলন্ত লাশ পাওয়া যায়।

ওই বাসা থেকে থানায় খবর দেওয়া হলে সকাল পৌনে ৭টার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায় বলে রমনার ওসি মশিউর রহমান জানান। “গলায় লুঙ্গি প‌্যাঁচানো লাশটি ফ্যানের সঙ্গে ঝুলছিল। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে মনে হচ্ছে।” “সে অল্পবয়সী ছেলে। আত্মহত‌্যার পেছনে প্রেমঘটিত কোনো বিষয় থাকতে পারে। তদন্ত করলে জানা যাবে।”

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এস আই বাচ্চু মিয়া জানান, থানা পুলিশ সকালে মিলন নামের ওই তরুণে লাশ হাসপাতালে নিয়ে আসে। বেলা সাড়ে ১১টা পর্যন্ত লাশের ময়নাতদন্ত হয়নি।