পতাকা উত্তোলন ,আনন্দ র‌্যালির ,আলোচনা সভার মাধ্যমে আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণঢ্য আযোজনে রাজীবপুর উপজেলায় উদযাপন করা হয়েছে।আজ শনিবার রাজীবপুর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ওই কর্মসূচির আয়োজন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ,যুবলীগ ,ছাত্রলীগ নেতা কর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে উপস্থিত হয়।

সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে কর্মসূচির সূচনা করা হয়।পতাকা উত্তোলন শেষে সকল নেতা কর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। পরে একটি আনন্দ র‌্যালি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে শহড়ের গুরুত্ব পুর্ণ সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে রাজীবপুর উপজেলা আওযামী যুবলীগ সধারন সম্পাদক আতিয়ার রহমান সোহাগ এর সঞ্চালনায় যুবলীগ সভাপতি আজিবর রহমান এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আলীগ সভাপতি আব্দুল হাই সরকার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম।আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বেলাল সরকার,অধ্যক্ষ আবু সাইদ, প্রভাষক রফিকুল ইসলাম মুকুল,আলহাজ্ব আজিম উদ্দিন মাষ্টার প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা যুবলীগের ইতিহাস ,আলীগ সরকারে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উপর আলোচনা করেন।পরে দেশের মানুষের কল্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা গড়তে ভেদাভেদ ভুলে সকলে মিলে একসাথে কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করেন নেতা কর্মীরা।

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি