গাজীপুরে পৃথক অভিযান পরিচালনা করে শনিবার ৩ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৬‘শ১০পিছ ইয়াবা টেবলেট ও ৬০ কেজি গাজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার কৃতরা হলো কুড়িগ্রাম জেলার রৌমারী থানার চর নতুন বন্দর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মোঃ তারা মিয়া (৫৫), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার মহিষবাতান এলাকার মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ মহিবুল ইসলাম(৪৪), মৌলভীবাজর সদরের বুত্তিমন্ডপুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মোঃ মিন্টু মিয়া (৩৮)।
র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মহানগরের বাসন থানা এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হইতেছে। পরে নাওজোর এলাকায় অভিযান পরিচালনা করে তারামিয়া ও মহিবুলকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬‘শ১০পিছ ইয়াবা টেবলেট,৬‘শ টাকা ও এশটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায় তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশী মাদক আমদানি করে গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

এদিকে, একইদিন সকালে মহানগরীর বাসন থানার নাওজোড় বাইপাস সড়কের (মাম সিএনজি পাম্পের) সামনে থেকে আন্ত:জেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য মিন্টু মিয়াকে (৩৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এসময় তার কাছ থেকে ৬০ কেজি গাঁজা, একটি মোবাইল ফোন, নগদ এক হাজার ৮’শ টাকা উদ্ধার ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। তাকে গ্রপ্তার করা হয়।