প্রকাশিত সংবাদের জেরে গভীররাতে দৈনিক প্রতিদিনের সংবাদ ও বাংলা ট্রিবিউন এর কুড়িগ্রাম জেলা প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে বাড়ি থেকে তুলে এনে নিমর্মভাবে শারিরিক নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিও ধারনসহ নাটক সাজিয়ে তাকে জেল –জরিমানার প্রতিবাদ এবং সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যহারের দাবিতে নওগাঁয় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিকরা।
নওগাঁ জেলা প্রেসক্লাবের আয়োজনে শহরের মুক্তির মোড়ে সোমবার বেলা সাড়ে ১১ টা খেকে সাড়ে১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপি মানববন্ধনে সাংবাদিকরা বলেন, কুড়িগ্রামের ডিসি সুলতানা পারভিন ও আরডিসি নিজমউদ্দিনের ক্ষমতার অপব্যবহার ও সন্ত্রাসী কর্মকান্ডের জন্য শুধু তাদের প্রত্যাহার ও বিভাগীয় মামলাই উপযুক্ত শাস্তি নয়। তাদের বিরুদ্ধে ফৌজদারী আইনে মামলা নিয়ে সাংবাদিককে অপহরন,মারপিট, বিবস্ত্র করন,ওসাজানো ভ্রাম্যমান আদালতে জেল-জরিমানা করার দায়ে এদেরকে গ্রেফতার করে জেল হাজতে পাঠাতে হবে। রক্ষক যদি ভক্ষক হন দেশবাসি যাবে কই। এই কর্মকর্তারা সরকারের ভাবমূর্তি নষ্ট করেছেন।
নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি নবিরউদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে ইনডিপেনডেন্ট টেলিভিশন,বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমও দৈনিক মানবজমিন পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি সাদেকুল ইসলাম, সময় টিভির নওগাঁ প্রতিনিধি এম আর রকি, দৈনিক ইনকিলাব এর এমদাদুল হক সুমন, বিজয় টিভির মোফাজ্জ্বল হোসেন,জিটিভি ও বাংলা ট্রিবিউনের আব্দুর রউফ পাভেল, দৈনিক প্রতিদিনের সংবাদের নওগাঁ প্রতিনিধি সবুজ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা কুড়িগ্রামের ডিসি সুলতানা পারভিন ও আরডিসি নিজমউদ্দিনের দৃষ্টান্তমুলক শাস্তির পাশাপাশি দৈনিক মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরিসহ সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যহারের দাবি জানান।