ভোলায় ১ হাজার ৮৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের একটি টিম।

শনিবার (১৬ এপ্রিল) ভোর সাড়ে ৬টার দিকে সদর উপজেলার ইলিশা লঞ্চঘাট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন বরিশাল জেলার কাউনিয়া থানার চর বাড়িয়া লামচড়ি গ্রামের সংকর চন্দ্র হালদারের ছেলে জয়চন্দ্র হালদার, অপরজন একই জেলার কোতোয়ালি মডেল থানার নাজির মহল্লা গ্রামের আলী আকবরের ছেলে বরকত আলী রুমন।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক এসআই শেখ ফরিদ উদ্দিন জানান, আকটকৃত দুই মাদক ব্যবসায়ী চট্টগ্রাম এবং কক্সবাজার থেকে ইয়াবা ক্রয় করে ভোলা হয়ে বরিশালে নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর সাড়ে ৬টার দিকে ইলিশা লঞ্চঘাট এলাকায় অভিযান চালানো হয়। পরে সেখান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এরপর তল্লাশি করে তাদের কাছ থেকে ১ হাজার ৮৫ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এসআই শেখ ফরিদ উদ্দিন আরও জানান, ওই মাদক ব্যবসায়ীরা এর আগেও চট্টগ্রাম ও কক্সবাজার থেকে গাঁজা, ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্যের চালান ভোলায় ও বরিশাল নিয়ে তা খুচরা ব্যবসায়ীদের নিকট বিক্রি করতেন।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, ওই দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদক মামলার প্রস্তুতি চলছে। এছাড়া তাদের বিরুদ্ধে আগে থেকেই আরও ৪টি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

 

আশিকুর রহমান শান্ত
জেলা প্রতিনিধি