লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পাজেরো গাড়ি ও ১০ পিস ইয়াবাসহ দিনাজপুরের সিআইডি পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্রের ছোট ভাই চঞ্চলসহ দুইজনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন- কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের আদর্শপাড়া গ্রামের জয়দেব কুমার ছেলে দিনাজপুর সিআইডি’র বিশেষ পুলিশ সুপার পঙ্কজ চন্দ্রের ছোট ভাই চঞ্চল কুমার রায় (৩৮) এবং তার সহযোগী একই এলাকার মন্দিরপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে আল হাদি সজিব (৩৩)।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, একটি পাজেরো গাড়িতে মাদক পাচার হচ্ছে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১৬ এপ্রিল) দিনগত রাতে উপজেলার ভেলাগুড়ি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় একটি পাজেরো গাড়ি আটক করে তল্লাশী চালিয়ে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ঐ গাড়িতে থাকা চঞ্চল কুমার রায় ও আল হাদি সজিবকে গ্রেপ্তারসহ গাড়িটি জব্দ করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ঘটনায় রোববার (১৭ এপ্রিল) মাদক দ্রুব্য নিয়ন্ত্রন আইনে হাতীবান্ধা থানায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। গ্রেপ্তারকৃতদের নামে ইতিপূর্বেও বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানা গেছে।