শেরপুরের পাকুরিয়ায় শনিবার(৩০ এপ্রিল মাগরিব ওয়াক্ত থেকে জাকের মঞ্জিলে বিশ্ব ওলী হযরত মাওলানা শাহ্সূফী খাজা ফরিদপুরী ( রঃ) ছাহেবের ওফাত দিবস উপলক্ষ্যে তাঁর জন্মভূমিতে ইসলামী সম্মেলন ও অনুষ্ঠানমালা শুরু হয়েছে, চলবে রোববার ১ লা মে সকাল অব্দি। এ সম্মেলনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন প্রান্ত থেকে দলে দলে হাজারো শান্তিকামী মানুষ এ মহামিলন মেলায় সমবেত হয়েছেন।

উল্লেখ্য ২০০১ সালের ১ মে, ১৮ বৈশাখ দেশ বিদেশের কোটি কোটি অনুসারীকে শোক সাগরে ভাসিয়ে বিশ্ব ওলী ওফাত নেন। বেদনাবিধুর এ দিবস স্মরণেই সত্য ও ন্যায়ের অনুসারী হাজার হাজার নারী পুরুষ ছুটে এসেছেন বিশ্ব ওলীর জন্মভূমি শেরপুরে । জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান ডঃ সায়েম আমীর ফয়সল ইসলামী সন্মেলনে উপস্থিত ছিলেন।

বিশ্ব ওলীকে হারানোর বেদনায় এখন মুহ্যমান এখানে সমবেত জাকের পার্টি ও সহযোগী সংগঠনসমূহের অগনিত নেতা-কর্মী-সমর্থক। দেশ ও জাতির সুখ শান্তি ও সমৃদ্ধি, মুসলিম উম্মার ঐক্য, সংহতি ও সৌভ্রাতৃত্ব এবং শান্তিকামী বিশ্বমানবতার কল্যাণ কামনা করে দফায় দফায় মুনাজাত করা হয়েছে।এ সময় উপস্থিত ছিলেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার।

আল আমিন,শেরপুর জেলা প্রতিনিধিঃ