শুরু হয়েছে বিসিবি’র সাথে তামিম ইকবালের বিশেষ বৈঠক। রুদ্ধদ্বার বৈঠকে তামিম ছাড়া আছেন কেবল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাত ৮টার পরে নাজমুল হাসান পাপনের বাসভবনে এ বৈঠক শুরু হয়।

বিসিবি’র সাথে একটি বৈঠক করবেন বলে আগেই জানিয়েছিলেন তামিম। তবে ঠিক কবে বসবেন, তা জানা যায় গতকাল। জানা যায় আজ বৃহস্পতিবার আয়োজন হবে এই সভা৷ তবে ঠিক কখন আর কবে হবে, এই নিয়েও সারাদিন সংবাদের খুঁজে ছিল মিডিয়া।

সকালে থেকে দুপুর হয়ে বিকেল পেরিয়ে গেলেও বৈঠকের কোনো হদিস মেলেনি। অবশেষে সন্ধ্যা ঘনাতেই জানা যায় রাত ৮টায় বিসিবি সভাপতির গুলাশানস্থ বাসভবনেই হবে এই আয়োজন। সন্ধ্যার পরপরই যেখানে চলে আসেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুসও।

এরপর সবাই অপেক্ষায় ছিল তামিমের। ৮টার আগে আগে হাজির হন তামিম ইকবাল খান। তবে তখনো বাসায় উপস্থিত ছিলেন না বিসিবি সভাপতি। ৮টার পর বাসায় আসেন তিনি। যুক্ত হন তামিম ও জালাল ইউনুসের সাথে আলোচনায়।

এই বৈঠকে তামিমের দলে ফেরা না ফেরার পাশাপাশি তার অধিনায়কত্ব নিয়েও কথা হবে। জানা যাবে তামিম ইকবাল আদৌ নেতৃত্ব দেবেন কিনা এশিয়া কাপ ও বিশ্বকাপে। তাছাড়া নিজের অবসর নেয়ার কারণও জানাবেন তামিম।