2দৈনিক বার্তা : কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নিপা আক্তার (১৬) নামে এক যুবতীর স্তন কামড়ে ক্ষতবিক্ষত করে দিয়েছে স্থানীয় ইউপি সদস্যের এক বখাটে ছেলে।

গত রবিবার সকালে উপজেলার হোসেন্দী কুমারপুর গ্রামে এই তরুণীর ওপর চড়াও হন বখাটে সোহেল। সোহেল মিয়া নামধারী এই হায়েনার আক্রমনে শিকার নিপা এখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫নং ওয়ার্ডে ব্যাথার যন্ত্রনায় ছটফট করছে।

জানা গেছে, মেয়েটির চাচাতো ভাই ও স্থানীয় ২নং ইউপি সদস্য আব্দুল কাদিরের ছেলে সোহেল মিয়া ৫ মাস পূর্বে সৌদী আরব থেকে দেশে ফিরে আসে। বিবাহিত হওয়ার পরও নিপার ওপর নজর পড়ে সোহেলের। সোহেল দীর্ঘ দিন ধরেই নিপাকে উত্যক্ত করে আসছিলো। সোহেল বিভিন্ন সময়ে নিপাকে খারাপ প্রস্তাব দেয় কিন্তু নিপা তাতে সায় না দিলে ক্ষিপ্ত হয়ে ওঠে সোহেল।

পরে গত রবিবার সকালে সোহেল কৌশলে নিপাকে তার রুমে ডেকে নেয়। এক পর্যায়ে সোহেল নিপাকে জাপটে ধরে এবং ধর্ষণের চেষ্টা করে। নিপা এতে বাধা দিলে তাকে কুকুরের মত কামড়াতে থাকে। এতে নিপার স্তন ক্ষতবিক্ষত হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়ে নিপা। দীর্ঘ সময় মেয়ের খোঁজ না পেয়ে মা সোহেলের কক্ষে গিয়ে দেখে যে মেয়ে নিপা অজ্ঞান হয়ে পরে আছে। পরে নিপাকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।