11দৈনিক বার্তাঃ লক্ষ্মীপুরে আইন-শৃঙ্খলার উন্নয়নের লক্ষ্যে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৯ জনকে আটক করেছে যৌথ বাহিনী। এসময় একটি বিদেশী তৈরী এলজি অস্ত্র ও ১৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোর থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক ও অস্ত্র গুলি উদ্ধার করা হয়।লক্ষ্মীপুরের পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান জানান, জেলার অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীসহ অপরাধীদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশ ও বিজিবি সদস্যরা এ যৌথ অভিযানে অংশ নিচ্ছে। বুধবার ভোর রাত থেকে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৯জনকে আটক করা হয়। সকালে সদর উপজেলার দত্তপাড়া গ্রামে স্থানীয় সন্ত্রাসী বিপ্লব গ্র“পের বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশী এলজি ও ১৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ ও নিয়মিত মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী রয়েছে। সন্ত্রাসীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, চলতি বছরের গত ৫ মাসে (২৮ মে পর্যন্ত) লক্ষ্মীপুরে ৩১টি হত্যাকান্ডের ঘটনা ঘটে। সবশেষ গত রোববার রাতে সদরের বশিকপুর ইউনিয়নের মদনপুর গ্রামে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবলীগ কর্মী রোমান হোসেনকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।