DoinikBarta_দৈনিকবার্তা hasann

দৈনিকবার্তা-ঢাকা, ০৮ এপ্রিল: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া রাজনীতিতে পরাজিত হয়ে যেভাবে বাসায় ফিরে গেছেন সেভাবে রাজনীতি থেকেও তার বিদায় নেয়া উচিত।তিনি বলেন, তিনি বিগত তিন মাস তার রাজনৈতিক কার্যালয়ে বসে যেভাবে মানুষ হত্যার নির্দেশ দিয়েছেন তাতে তার দানবীয় রূপ দেশের মানুষের কাছে উন্মোচিত হয়েছে।তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া নিজেকে সন্ত্রাস ও জঙ্গীবাদী নেত্রী হিসেবে জাতির সামনে উপস্থাপন করেছেন।

তিনি বুধবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উদ্যোগে বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধের নামে নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।সংগঠনের উপদেষ্টা হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম এমপি এবং সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি।সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জাকির হোসেন, কৃষকলীগ নেতা এম এ করিম প্রমুখ।

হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়া সন্ত্রাসী ও পেট্রল বোমাবাজদের নিয়ে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণায় নামতে চাচ্ছেন। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের প্রতিটি নেতা-কর্মীকে বেগম খালেদা জিয়া ও তার সন্ত্রাসীদের প্রতিরোধ করতে হবে।এডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি ভাল প্রার্থীদের বাদ দিয়ে সন্ত্রাসী ও গুন্ডা- মাস্তানদের নির্বাচনে প্রার্থী করবে আবার লেবেল প্লেয়িং ফিল্ড দাবি করবে তা হতে পারবে না।নির্বাচন নিয়ে দ্বিমুখী নীতি পরিহার করার আহবান জানিয়ে বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমান সরকার একটি সুন্দর ও সকলের কাছে গ্রহনযোগ্য নির্বাচন করতে বদ্ধপরিকর। প্রশ্নবিদ্ধ নির্বাচন সরকার চায় না।তিনি প্রার্থীর যোগ্যতা ও গুনাগুন দেখে ভোট দেয়ার জন্য সিটি কর্পোরেশনের ভোটার প্রতি আহবান জানান।