DoinikBarta_দৈনিকবার্তা-ershad

দৈনিকবার্তা-ঢাকা, ১৪ এপ্রিল: আবারো নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ।বর্ষবরণের এক অনুষ্ঠানে জাপা সমর্থিত প্রার্থীদের পক্ষে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। নববর্ষ উপলক্ষে মঙ্গলবার রাজধানীর গুলশানে ইমানুয়েলস কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির অয়োজনে আলোচনা সভায় একথা বলেন এরশাদ।এরশাদ বলেন, করপোরেশন নির্বাচন ব্যক্তিগত নির্বাচন নয়। এটা পাটিৃর নির্বাচন। তাই পার্টির সমর্থিত ব্যক্তির পক্ষে কাজ করার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, ঢাকা সিটি দক্ষিণের মেয়র প্রার্থী সাইফুদ্দিন মিলন ও উত্তরে বাহাউদ্দিন আহমেদ বাবুলকে জয়ী করার জন্য সবাইকে একডোগে কাজ করতে হবে।এরশাদ বলেন, দেশে এখন অসুস্থ রাজনীতি বিরাজ করছে। এ অবস্থা থেকে দেশের মানুষ মুক্তি চায়। কিন্তু কে দেবে মুক্তি। এক দল মানুষ হত্যা করছে ক্ষমতায় যাওয়ার জন্য। আরেক দল ক্ষমতায় ধরে রাখতে চাইছে। এ অবস্থায় জাতীয় পার্টিই পারে দেশের শান্তি ফিরিয়ে আনতে। সুশাসন প্রতিষ্ঠা করতে।

উল্লেখ্য, এর আগে যাত্রাবাড়ীর ধোলাইপাড়ে এক কর্মী সভায় জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থীদের পক্ষে ভোট চেয়েছিলেন সাবেক এই রাষ্ট্রপতি।রাজনীতি নিয়ে এরশাদ বলেন,জনজীবনের নিরাপত্তা নেই, রাস্তায় বের হয়ে নিরাপদে ঘরে ফিরতে নিশ্চয়তা নেই। পহেলা বৈশাখ বাঙালির ইতিহাস ঐতিহ্যের সঙ্গে জড়িত উল্লেখ করে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, আমিই প্রথম নববর্ষের দিন ছুটি ঘোষণা করি। জাতীয় পার্টির্র ঢাকা মহানগরী উত্তরের সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতির সভাপতিত্বে পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু,প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী বাহাউদ্দিন আহমেদ বাবুল বক্তব্য রাখেন।