দৈনিকবার্তা_DoinikBarta_

দৈনিকবার্তা-ঢাকা, ১৮ এপ্রিল: গুম হওয়ার আশঙ্কা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, বিএনপির নেতা-কর্মীরা হামলা, মামলা ও গুম-খুনের শিকার হচ্ছেন। আমিও গুমের ভয়ে অনেক কিছুই বলতে পারি না।

শনিবার সোয়া ১১টায় গাবতলীর বড়বাজার এলাকায় নির্বাচনী প্রচারণার সময় তিনি সাংবাদিকদের কাছে এ আশঙ্কা প্রকাশ করেন।পহেলা বৈশাখে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় নারীদের যৌন হয়রানির ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের শাস্তি দাবি করেন উত্তরের এ মেয়র প্রার্থী।শনিবার গাবতলী থেকে কারমাইকেল রোড- সেকেন্ড কলোনি-গলারটেক-দারুস সালাম থানা- বুদ্ধিজীবী স্মৃতিসৌধ-শাহ আলী মাজার- ১ নম্বর গোলচক্কর- সনি- চিড়িয়াখানা রোড- কমার্স কলেজ- শিলবাড়ি- রূপনগর- প্রশিকা মোড়- ৬নম্বর বাজার- মিরপুর স্টেডিয়াম- মনিপুর স্কুল- ৬০ ফুট রোড- পীরের বাগ- সাউথ পাইকপাড়া- কাওসারের বাড়ি- মধ্য পাইকপাড়া- নতুনবাজার- কল্যাণপুর বাসস্ট্যান্ড- এসব রুটে গণসংযোগ করার কথা রয়েছে জানান তাবিথের মিডিয়া সেল কর্মকর্তারা।আশঙ্কা করছেন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র পদপ্রার্থী তাবিথ এম আউয়াল। গুমের ভয়ে অনেক কিছুই বলতে পারছেন না বলেও অভিযোগ করেছেন তিনি।তাবিথ বলেন, বিএনপির অনেক নেতা-কর্মীই হামলা-মামলা ও গুম-খুনের শিকার হচ্ছেন। আমি নিজেও গুমের ভয়ে অনেক কিছুই বলতে পারি না। যারা গুম হচ্ছেন তাদেরকে এখনও পর্যন্ত প্রশাসন উদ্ধার বা কোনো তথ্য দিতে পারছে না। তাই সবারই গুমের ভয় থাকাটাও স্বাভাবিক।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে সেনাবাহিনীসহ সব বাহিনীর সহযোগিতা চাই। তাছাড়া আমি নির্বাচনে নেমেই আশার চেয়ে বেশি সাড়া পাচ্ছি। আপনারা যেভাবে সাড়া দিয়েছেন সেভাবে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। আমি আপনাদের পাশে থাকবো সবসময়। আর আপনাদের প্রধান সমস্যা রাস্তা ঘাট উন্নয়নে সবচেয়ে বেশি গুরুত্ব দিবো।এসময় তার সঙ্গে ছিলেন- জাগপার সভাপতি শফিউল আলম প্রধান ও ৯ নম্বর কাউন্সিলর পদপ্রার্থী মো. বদিউজ্জামানসহ স্থানীয় নেতাকর্মীরা।

শনিবার সকাল সাড়ে ১০টায় গাবতলী বাসস্ট্যান্ড থেকে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর দুপুর পর্যন্ত কারমাইকেল রোড, সেকেন্ড কলোনি, গলারটেক, দারুস সালাম থানা, বুদ্ধিজীবী স্মৃতিসৌধ, শাহ আলী মাজার, ১ নম্বর গোলচক্কর, চিড়িয়াখানা রোড, কমার্স কলেজ, শিলবাড়ি, রূপনগর, প্রশিকা মোড়, ৬ নম্বর বাজার, মিরপুর স্টেডিয়াম, মনিপুর স্কুল, ৬০ ফুট রোড, পীরের বাগ, সাউথ পাইকপাড়া, কাওসারের বাড়ি, মধ্য পাইকপাড়া, নতুনবাজার, কল্যাণপুর বাসস্ট্যান্ড এসব রুটে গণসংযোগ করেন বলে জানা গেছে।