mobile phone

দৈনিকবার্তা-ঢাকা, ৩০ মে: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ২০ কোটি টাকা মূল্যের মোবাইল ফোন জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিম।শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বিমানবন্দরের কার্গো এরিয়া থেকে ২৪টি কার্টনে ভর্তি ৭ হাজার মোবাইল ফোন জব্দ করা হয়।ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার মো. শহিদুজ্জামান সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২০ কোটি টাকা মূল্যের ওই মোবাইল ফোনগুলো জব্দ করা হয়। তিনি জানান, মোবাইল ফোনগুলো হংকং থেকে ওই দেশেরই একটি ফ্লাইটে (এইচএক্স-৯০৬১) আসে। চার্জারের নামে এসব মোবাইল ফোন সেটগুলো আনা হয়েছিল। গত বৃহস্পতিবারও বিমানবন্দর থেকে ৩০ কোটি টাকার মোবাইল ফোন জব্দ করে কাস্টমস কর্তৃপক্ষ।

শনিবার সকাল সাড়ে ১০টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার্গো ভিলেজ থেকে মোবাইল ফোনগুলো জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা কাস্টমস হাউজের সহকারী কমিশনার মো. শহীদুজ্জামান সরকার।তিনি বলেন, বৃহস্পতিবার হংকং থেকে মোবাইলগুলো আনা হয়েছিল। প্যাকেটের ভেতরে মোবাইল থাকলেও ঘোষণা ছিল চার্জারের।শনিবার সকালে কাস্টমসের প্রিভেনটিভ দল তল্লাশি করে সাত হাজার মোবাইল ফোন পান। মোবাইলগুলোর আনুমানিক বাজারদর বিশ কোটি টাকা।এ বিষয়ে একটি মামলা করা হয়েছে বলে জানান শহীদুজ্জামান।