1435761198

দৈনিকবার্তা-ঢাকা, ১ জুলাই:  সারাদেশে ঘুষের মহোৎসব চলছে বলে অভিযোগ করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ।বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের ইমপেরিয়াল হোটেলে ঢাকা মহানগর দক্ষিণ জাপা আয়োজিত ইফতার পার্টিতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ অভিযোগ করেন।

এরশাদ বলেন, সারাদেশে এখন ঘুষের মহোৎসব চলছে। প্রশাসনে যান, পুলিশে যান, যেখানেই যান, ঘুষ ছাড়া কোনো কাজ হচ্ছে না।ঘুষের যন্ত্রণায় মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে।অন্যায়-দুর্নীতি লাগামহীনভাবে বাড়ছে উল্লেখ করে তিনি বলেন, এ ধরনের কর্মকাণ্ড বন্ধ করতে হবে। মানুষ শান্তিতে থাকতে চায়, সুখে থাকতে চায়। ঘুষ, দুর্নীতি বন্ধ করতে না পারলে শান্তি আসবে না।

জ্যামের কবলে পড়ে ইফতার অনুষ্ঠানে আসতে দেরি হওয়ায় ক্ষোভ প্রকাশ করে জাপা চেয়ারম্যান বলেন, যানজটে ঢাকা শহর বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। তাই ঢাকার বিকেন্দ্রিকরণ প্রয়োজন।

ইফতার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা। এতে উপস্থিত ছিলেন জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, জাপার প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, সংসদ সদস্যবৃন্দ, জাতীয় যুব সংহতি, ছাত্র সমাজ, মহিলা পার্টিসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।