Gaziur-(1)- 09 August 2015- Runner Automobiles opens its 5th showroom-1

দৈনিকবার্তা-গাজীপুর, ৯ আগস্ট: গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তায় পঞ্চম এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন করেছে রানার অটোমোবাইলস। রবিবার এই শোরুমটির উদ্বোধন করেন বিশ্বের সেরা ক্রিকেট অলরাউন্ডার এবং রানারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। এসময় উপস্থিত ছিলেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান, ভাইস চেয়ারম্যান মো: মোজাম্মেল হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক বিগ্রেডিয়ার (অবসরপ্রাপ্ত) শফিক্জ্জুামান প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব আল হাসান বলেন, আজ আমার খুব ভালো লাগছে এজন্য যে, আমি যে ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সেই ব্র্যান্ডটির আরো একটি শো-রুম উদ্বোধন হলো। এর মানে বাজারে রানারের পণ্যের চাহিদা উত্তরোত্তর বাড়ছে। আমি রানারের সঙ্গে থাকাটা উপভোগ করি, কারণ রানার দেশেই মোটরসাইকেল তৈরী করে। এটা আমাদের জন্য গৌরব ও আনন্দের। আমি এমন আনন্দের অংশীদার সবসময় হতে চাই।

রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, গ্রাহকদের আরো কাছে যেতেই আমাদের এই উদ্যোগ। গ্রাহক সেবা মানুষের দৌরগোড়ায় পৌছে দিতে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রাখবো। রানার গ্রুপ গ্রাহক সন্তুষ্টিকে আমরা সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকি। আমাদের গ্রাহকদের সামগ্রিক অভিজ্ঞতা উন্নয়নে এই নতুন শোরুম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।তিনি বলেন, আজ দেশের তরুণরা গর্বের সঙ্গে রানার মোটরসাইকেল চড়ছে। পণ্যের মান এবং উন্নত গ্রাহক সেবার দেশের প্রত্যেকটি ঘরে রানার তথা দেশীয় মোটরসাইকেল পৌছে দিতে বদ্ধ পরিকর।

Gaziur-(1)- 09 August 2015- Runner Automobiles opens its 5th showroom-3রানার গ্রুপের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) ওয়াহিদ মুরাদ জানান, গাজীপুরে রানারের এক্লুসিভ শোরুম থেকে রানার ব্র্যান্ডের সব মোটরসাইকেল পাওয়া যাবে। এছাড়া এখানে বিক্রেয়োত্তর সেবার ব্যবস্থাও আছে। বাংলাদেশের বিভিন্ন এলাকায় প্রায় দু’শ ডিলার ও সাব ডিলার তাদের ৪০০ টি বিক্রয় কেন্দ্রের মাধ্যমে বিক্রয় কার্যক্রম পরিচালনায় নিয়োজিত আছে। রানার সার্ভিস সেন্টার বাংলাদেশের যেকোনো জায়গা ২৪ ঘণ্টার মধ্যে প্রয়োজনীয় যন্ত্রাংশ পৌঁছে দিতে সক্ষম। ভালুকায় ১২৫ বিঘা জমির উপর প্রতিষ্ঠিত রানার অটোমোবাইলস্ ফ্যাক্টরী থেকে ৫০ সি সি থেকে ১৫০ সি সি পর্যন্ত মোটরসাইকেল উৎপাদিত হচ্ছে। বাজারে ৫০ ও ৮০ সিসি ক্ষমতার মোটরসাইকেল ব্যবসায় রানার অটোমোবাইলস্ বর্তমানে মার্কেট লিডার হিসেবে অবস্থান করছে। দেশীয়ভাবে মোটরসাইকেল প্রস্তুতকরনের কারনে রানার সবচেয়ে সাশ্রয়ী মূল্যে গ্রাহককে মোটরসাইকেল প্রদান করতে গ্রাহক সক্ষম হয়েছে।