Arrest-Doinikbarta

দৈনিকবার্তা-যশোর, ১৪ আগস্ট: যশোরে অপহরণকারী ও পুলিশের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থল থেকে তিন অপহরণকারীকে আটক করা হয়।গুলিবিনিময়ের সময় তিন অপহরণকারী ও ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। আহত পুলিশ সদস্যরা হলেন- কোতোয়ালি মডেল থানার ওসি শিকদার আক্কাস আলী, এসআই শামীম ও এক কনস্টেবল।

আটককৃত অপহরণকারীরা হচ্ছে- ঝিনাইদহের মহেশপুর উপজেলার হাট যাদবপুর এলাকার আলতাফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম, একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে রহমত আলী ও উত্তর যাদবপুরের সাখাওয়াত হোসেনের ছেলে জহিরুল ইসলামবৃহস্পতিবার মধ্যরাতে যশোর-ঝিনাইদহ মহাসড়কের চুড়ামনকাটি এলাকায় এ ঘটনা ঘটে।এ সময় অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। জব্দ করা হয় অপহরণকারী চক্রের প্রাইভেটকার, একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি।

যশোর পুলিশের মুখপাত্র (এএসপি) শাফিন মাহমুদ জানান, ঝিকরগাছা উপজেলার মোবারকপুর গ্রাম থেকে আব্দুল আজিজ নামে এক ট্রাক চালককে অপহরণের খবর জানতে পারে পুলিশ। এ খবর জানার পর পুলিশ অভিযান শুরু করে। রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চুড়ামনকাঠি বাজারে অপহরণকারীদের ব্যবহৃত প্রাইভেটকারটি পুলিশ গতিরোধ করার চেষ্টা করে।এ সময় অপহরণকারী চক্র পুলিশের গাড়ির ওপর হামলা করে। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়।পরে পুলিশ আহত অবস্থায় ওই তিন অপহরণকারীকে আটক ও আব্দুল আজিজ নামে একজনকে উদ্ধার করে।