গাজীপুরের শ্রীপুরে সংখ্যালঘু পরিবারের জমি গ্রাস করতে শনিবার এক ব্যাক্তিকে জঙ্গলে নিয়ে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ষ্ট্যাম্পে টিপ নিয়েছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে ওই ব্যাক্তি আহত হয়েছে।

এলাকাবাসি ও পুলিশ জানায়, গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের জয়নারায়নপুর গ্রামের মৃত মণিন্দ্র চন্দ্র মন্ডলের ছেলে মাধব চন্দ্র মন্ডল (৪০) শনিবার সকালে বাড়ির পাশে কাজ করছিল। এসময় একই গ্রামের নাজিম উদ্দিনের পুত্র স্বপন মিয়া (২৫) ও মিলন মিয়ার পুত্র আরিফ মিয়া (২৬) সেখানে এসে মাধবকে জানায় মাধবের বাগান থেকে দুর্বৃত্তরা গাছ কেটে নিয়ে যাচ্ছে। এখবর পেয়ে মাধব বাগানে ছুটে গেলে স্বপন ও আরিফ তার পিছু নেয়। বাগানে পৌছে স্বপন ও আরিফ কৌশলে পাশর্^বর্তী জঙ্গলে নিয়ে অস্ত্রের মুখে মাধবকে জিম্মি করে তার হাত-পা ও মুখ স্কচটেপ দিয়ে পেঁচিয়ে বেঁধে ফেলে। এসময় ওই দু’যুবক জমি লিখে দিতে মাধবকে বলে ভয় দেখায়। একপর্যায়ে যুবকরা কয়েকটি ষ্ট্যাম্পে মাধবের টিপসহি নেয়। তাদের ধারালো অস্ত্রের আঘাতে মাধব আহত হয়। স্থানীয়রা মাধবকে আহত অবস্থায় উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে চিকিৎসা দেয়।

শ্রীপুর মডেল থানার ডিউটি অফিসার এএসআই আশরাফুল ইসলাম জানান, এঘটনায় বিকেলে মাধব চন্দ্র থানায় একটি অভিযোগ করেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

মোস্তাফিজুর রহমান টিটু, স্টাফ রিপোর্টার, গাজীপুর।