সিলেট গ্যাস ফিল্ডে নিজ বাংলোতে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় গ্যাস ফিল্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী লুৎফুর রহমানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কিভাবে তার মৃত্যু হয়েছে, সে বিষয়ে এখনো কোনো তথ্য পুলিশ জানতে পারেনি।

বুধবার (১০ এপ্রিল) দুপুর ২টার দিকে পুলিশ গ্যাস ফিল্ডের বাংলো থেকে তার মরদেহ উদ্ধার করে। গ্যাস ফিল্ডের এমডি ওই বাংলোতে একাই বসবাস করতেন। তার স্ত্রী-সন্তানরা ঢাকায় বসবাস করেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম সাংবাদিকদের জানিয়েছেন,এমডির মরদেহ উদ্ধারের পাশাপাশি ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

লুৎফুর রহমানের বাড়ি ময়মনসিংহ। তিনি ২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগ দেন।

এমডির গাড়িচালক নিতাই চন্দ্র জানিয়েছেন, প্রতিদিনের মতো সকাল ৯টার দিকে তিনি এমডিকে গ্যাস ফিল্ডের অফিসে নিয়ে যেতে আজ সকালে এসেছেন। এসে দেখেন বাংলোর ভেতর থেকে দরজা বন্ধ। এসময় তিনি ডাকাডাকি করেও কোনো সাড়া পাননি। পরে তিনি জানালা দিয়ে দেখেন এমডির লাশ ফ্যানের সঙ্গে ঝুলছে।

খবর পেয়ে পুলিশ ওই বাংলাতে যায়। দুপুর ২টার দিকে সিআইডির ক্রাইম সিনের কর্মকর্তারা বাংলো থেকে লুৎফুর রহমানের মরদেহ উদ্ধার করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম জানান, কী কারণে বা কিভাবে লুৎফুর রহমানের মুত্যু হয়েছে, তা পুলিশ খতিয়ে দেখছে।