লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাবার বাড়ি থেকে অটোরিকশা যোগে স্বামীর বাড়ি যাবার পথে ট্রাকের চাপায় স্বামীস্ত্রী নিহত হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) রাত ৯ টা ১০ মিনিটে উপজেলার ঘুন্টির বাজারের উত্তরে হেলা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহত স্বামীস্ত্রী হলেন, ঔ উপজেলার দক্ষিন সিন্দুর্নার মোশার চৌপুতি এলাকার গোলাম মোস্তফা (৩৫) ও তার স্ত্রী রাহিলা বেগম (১৮)।

ঘুন্টির বাজার এলাকার মফিজুল ইসলামসহ কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, আজ সন্ধ্যার পরে ঐ উপজেলার পশ্চিম বিছনদই এলাকার নুরল হক (ঘিনা) এর মেয়ে রাহিলা বেগম তার স্বামীসহ বাবার বাড়ি থেকে দাওয়া খেয়ে অটোরিকশা যোগে স্বামীর বাড়ি যাচ্ছিলো। ঘুন্টির বাজারের উত্তরে হেলা বটতলা এলাকায় অটোরিকশাটি পৌছিলে রাস্তায় দাড়িয়ে থাকা একটি থ্রি হুইলার (জেএস) গাড়িকে অভারটের করে। এসম বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা স্বামীস্ত্রী নিহত হয়। অটোরিকশাটি দুমড়েমুচড়ে গেলেও প্রাণে বেঁচে যায় তার চালক। তবে তার পরিচয় এখনো পাওয়া যায়নি।

ডাউয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক কায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সবেমাত্র দুইমাস হলো তাদের বিয়ে হবার। এর মাঝে অকাতরে ঝড়ে গেলো দুটি প্রাণ।

হাতীবান্ধা ফায়ার সার্ভিসের ইনচার্জ নুর আলম সিদ্দিকি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা মরদেহ দুটি উদ্ধার করে হাতীবান্ধা থানা পুলিশের কাছে হস্তার করি।

হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) উমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাবার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। মরদেহ দুটিকে উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।