সম্প্রতি হাভাল ও গ্রেট ওয়াল মোটরস বাংলাদেশের একমাত্র পরিবেশক এইস অটোস (প্রাঃ) লিমিটেড, যা বিগত ২৫ বছর ধরে বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় থ্রীএস অটোমোবাইল সেন্টার তাদের দেশব্যাপী সেবা সপ্তাহ শুরু করেছে।

এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি নিহাদ কবির এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজিএমইএ ফ্যাশন ও টেকনোলোজি বিশ্ববিদ্যালয় এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোজাফফর ইউ সিদ্দিক। এই অনুষ্ঠানে এইস অটোসের চেয়ারপারসন অধ্যাপিকা হাজেরা নজরুল, সিইও আজহারুল ইসলাম এবং উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল নাসিম আখতার (অবঃ) উপস্থিত থেকে অনুষ্ঠানকে আলোকিত করেন।

হাভাল ও গ্রেট ওয়াল মোটরস এর দেশব্যাপী সেবা সপ্তাহ ক্যাম্পেইন, ৩০ শে নভেম্বর ¬¬২০১৯ পর্যন্ত চলবে। গ্রেট ওয়াল মোটরস সদর দফতর চীন সাথে স্থানীয় দক্ষ টেকনিশিয়ানরা এই ক্যাম্পেইন পরিচালনা করবেন। সকল হাভাল এবং গ্রেট ওয়াল মোটরস গাড়ির মালিকরা তাদের গাড়ি এই ক্যাম্পেইনে বিনামূল্যে সার্ভিস করাতে পারবেন। এই ক্যাম্পেইনের মাধ্যমে সম্মানিত গ্রাহকরা যানবাহন সঠিক ভাবে রক্ষণাবেক্ষণের সেরা কৌশল এবং সুরক্ষা বৈশিষ্ট্যগুলি সম্পর্কে জ্ঞান অর্জন করতে পারবেন।

হাভাল প্রিমিয়াম এসইউভি প্রস্তুতকারক এবং এটি বিশ্বের বৃহত্তম বাজারের ১নং এসইউভি ব্র্যান্ড কারন হাভাল দামে সাশ্রয়ী, বিলাসবহুল এবং দুর্দান্ত নির্মাণ মানসম্পন্ন। গ্রেট ওয়াল মোটর অন্যতম বৃহৎ চীনা অটোমোবাইল প্রস্তুতকারক যারা পরিবেশ সুরক্ষা, সাশ্রয় এবং ড্রাইভিং অভিজ্ঞতার দিক দিয়ে বিশ্ব গাড়ি নির্মাণ শিল্পের মানদণ্ড হিসাবে কাজ করে এমন গাড়ি সরবরাহ করে আসছে।

যোগাযোগঃ ০১৮৪১৪৪৮৮০০/০১৮৪১৪৪৮৮২২