দীর্ঘ তেরোবছরেরসফলপার্টনারশিপের পর ডিজিটালাইজেশনত্বরাণ্বিতকরার লক্ষ্যে আরও এক বছরের জন্য চুক্তি নবায়নকরেছেডিজিটালবাংলাদেশের কানেক্টিভিটিপার্টনারগ্রামীণফোন ও বাংলাদেশ ব্যাংক।

চুক্তির অধীনেবাংলাদেশ ব্যাংক দেশের টেক সার্ভিসলিডারের উদ্ভাবনীআইসিটিসল্যুশনএবংজিপি মোবিলিটিব্যবহারকরবে। গ্রামীণফোন কেন্দ্রীয়ব্যাংকের জন্য সর্বোচ্চ নেটওয়ার্ক সহায়তানিশ্চিতকরবে। বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষরকরেনবাংলাদেশ ব্যাংকেরমহাব্যবস্থাপক মো. রফিকুলইসলাম। এ সময়বাংলাদেশ ব্যাংকেরঊর্ধ্বতনঅন্যান্য কর্মকর্তারাওউপস্থিত ছিলেন। অন্যদিকে, গ্রামীণফোনের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষরকরেনপ্রতিষ্ঠানটির হেড অব গভর্নমেন্টঅ্যান্ড স্ট্র্যাটেজিকঅ্যাকাউন্টনুরুল ফেরদৌসমুসান্না।

চুক্তি স্বাক্ষরঅনুষ্ঠানেবাংলাদেশ ব্যাংকেরঊর্ধ্বতনঅন্যান্য কর্মকর্তাদেরমধ্যে উপস্থিত ছিলেনউপ-মহাব্যবস্থাপককাজী মো. মনিরউদ্দিনএবংযুগ্ম পরিচালক মো. আবুলহাসেম। গ্রামীণফোন থেকে অনুষ্ঠানেউপস্থিত ছিলেনপ্রতিষ্ঠানটির হেড অব গভর্নমেন্টঅ্যান্ড স্ট্র্যাটেজিক-১ খন্দকাররিয়াজরহমান, হেড অব ফাইন্যান্সিয়াল রেগুলেটরঅ্যান্ডইনস্টিটিউশনাল স্ট্র্যাটেজিকরিলেশনস মোহাম্মদ রেজওয়ানউল্লাহএবং স্ট্র্যাটেজিকঅ্যাকাউন্টম্যানেজার মো. এরশাদুলইসলাম ও তাজরিনাআলম।