যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশনায় এবং মিরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) অনূর্ধ্ব-১৭’র ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

রবিবার (২৯ মে) বিকেলে উপজেলার মিরসরাই স্টেডিয়ামে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মাষ্টার দিদারুল আলমের সঞ্চালনায় টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান। আরও উপস্থিত ছিলেন মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, মিরসরাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুল আহসান হাবীব।

মিরসরাই পৌরসভা এবং ১৪ নং হাইতকান্দি ইউনিয়ন একাদশের মধ্যকার ফাইনাল খেলায় ৩-০ গোলে মিরসরাই পৌরসভা জয়লাভ করে। ম্যান অব দ্যা ফাইনাল ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় বিজয়ী দলের তারেক।
ফাইনাল খেলা পরিচালনা করেন মাষ্টার সাইফুল ইসলাম, মীর হোসেন, ওসমান গণি এবং বিকেলের খেলা পরিচালনা করেন মাষ্টার ওসমান গণি, নঈমুল ইসলাম, উত্থান বড়ুয়া, সাইফুল ইসলাম, হুজ্জাতুল ইসলাম ও মীর হোসেন। ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন মাষ্টার দিদারুল আলম।

উল্লেখ্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশনায় এবং মিরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭’) দেশব্যাপী আয়োজনের সাথে মিল রেখে গত ২২ মে সকালে মিরসরাই স্টেডিয়ামে উদ্বোধন করেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান। এই টুর্নামেন্টের মাধ্যমে জেলা পর্যায়ে খেলার জন্য খেলোয়াড় বাছাই করা হয়েছে। টুর্নামেন্টে মিরসরাইয়ের ১৬ টি ইউনিয়ন এবং ২ টি পৌরসভা অংশ নেন।

আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি