দ্রব্যমূল্য বৃদ্ধি ও জীবনযাপন ব্যয়বহুল হওয়ায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণি বিলুপ্ত হয়ে সর্বহারা শ্রেণিতে পরিণত হচ্ছে বলে দাবি করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান। লেবার পার্টির আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এই দাবি করেন।

চাল,তেলসহ নিত্যপণ্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ লেবার পার্টি। বৃহস্পতিবার ঢাকা মহানগর দক্ষিণ লেবার পার্টির উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়। মিছিলটি তোপখানা রোড থেকে শুরু পল্টনমোড়, সচিবালয় হয়ে প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে দলটির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান বলেন, আগে দ্রব্যমূল্যের বাজার সরকার নিয়ন্ত্রণ করত। এখন জনগণের ভোটে নির্বাচিত সরকার না থাকায় নিত্যপণ্যের বাজার ও সরকারকে কালোবাজারি অসাধু সিন্ডিকেট চক্র নিয়ন্ত্রণ করছে। দেশে ধনী-গরীরের বৈষম্য চরম আকার ধারণ করেছে। ধনী আরও ধনী হচ্ছে আর দ্রব্যমূল্য ও জীবনযাপন ব্যয়বহুল হওয়ায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণি বিলুপ্ত হয়ে সর্বহারা শ্রেণিতে পরিণত হচ্ছে।

নগর সাধারণ সম্পাদক হুমাউন কবিরের সভাপতিত্বে কর্মসূচিতে আরও অংশ নেন লেবার পার্টির মহাসচিব লায়ন ফারুক রহমান, ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, মানবাধিকার সংরক্ষণ সংস্থার চেয়ারম্যান জহুরা খাতুন জুঁই, মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি শহিদুল ইসলাম চৌধুরী মিলন, সাংগঠনিক সম্পাদক মেজবাউল ইসলাম সজিব, শ্রমিকদল নেতা মাহবুবুল আলম বাদল, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মো. মিলন, সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম ও সহ-সভাপতি নাজমুল ইসলাম প্রমুখ।