এ সরকার ৭ জানুয়ারি ডামি নির্বাচন করার পরে আবার উপজেলা নির্বাচন করছে। এ নির্বাচনও ডামি বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেছেন, ৭ জানুয়ারি ডামি নির্বাচন করার পরে শেখ হাসিনা আবার উপজেলা নির্বাচন করছে। এ নির্বাচনও ডামি কারণ দেশের গণতান্ত্রিকামী কোন দল এই নির্বাচনে অংশগ্রহণ করছে না।

রবিবার (৫ মে) রাজধানীর বেইলিরোডে উপজেলা নির্বাচন বর্জনের আহবানে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

বর্তমানে দেশের জনগণ ভোট দিতে পারে না মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, জনগণ তাদের পছন্দের প্রতিনিধি বানাতে পারে না। দেশের এই পরিস্থিতি সৃষ্টি করেছে বর্তমান ডামি নির্বাচনের সরকার শেখ হাসিনা।

দেশের জনগণকে আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, আপনারা এই ডামি সরকারের অধীনে ডামি নির্বাচনে কেউ অংশগ্রহণ করবেন না। এখানে যারা উপস্থিত আছেন সবাই কোন না কোন উপজেলার বাসিন্দা, আপনারাও কেউ এই ডামি নির্বাচনে অংশগ্রহণ করবেন না।

এসময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি ডাক্তার জাহিদুল কবির, যুবদলের সহসভাপতি জাকির সিদ্দিকী, যুবদলের সম্পাদক মেহেবুব মাসুম শান্ত, যুবদলের কেন্দ্রীয় নেতা ফারুক কাউসার, ডাক্তার আউয়ালসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।