বাগেরহাট থেকে রুহুল আমিন বাবুঃ বাগেরহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ০৫ জন আহত হবার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে বাগেরহাটের মোড়েলগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের উত্তর সরালিয়া গ্রামে। এতে উত্তর সরালিয়া গ্রামের আল আমিন শিকদার (৩২), শরিফুল ইসলাম (২০),সুমন শিকদার (২২), সোহেল হাওলাদার (৩৫) ও নাজমা বেগম (৩২) গুরুত্বর আহত হয়েছে। আহতরা বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
আহত আল আমিন শিকদার জানান, দীর্ঘদিন ধরে পাশ^বর্তী মনোয়ার খানের সাথে পারিবারিক বিরোধ চলে আসছিল। মনোয়ার খান ইচ্ছাকৃতভাবে প্রায়ই নিজের গরু ছেড়ে দিয়ে আমাদের জমির ফসল নষ্ট করে আসছে। তাদের একাধিক বার নিষেধ করলেও তারা কোন কর্নপাত না করে উল্টা আমাদের হুমকি দেয়। শনিবার (৬ মে) আবারো তাদের গরু ছেড়ে দিয়ে আমাদের ক্ষেতে লাগানো বেগুন, মরিচ ও মিষ্টি কুমড়া গাছ খেয়ে ফেলে ফসলের ব্যপক ক্ষয়ক্ষতি করে। শনিবার সকালে তাদের কাছে বিষয়টি জানতে চাইলেই তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। তাদের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মনোয়ার খানের নেতৃত্বে তার ছেলে নাসির খান, রাসেল খান, স্থানীয় ইলিয়াস আলী মৃধা ও বেলায়েত হোসেন দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে বে আইনী ভাবে প্রবেশ করে। এ সময় তাদের কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে আমিসহ আমার ভাইপো শরিফুল ইসলাম, সুমন শিকদার , ভাগ্নে সোহেল হাওলাদার ও ভাবী নাজমা বেগমকে কুপিয়ে জখম করে। এ সময় তারা ঘরে থাকা স্বর্নলংকার ও নগদ ৬৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আমাদের উদ্ধার করে। পরে মোড়েলগঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য নিলে প্রতিপক্ষরা সেখানেও হামলা চালায়। পরে পুলিশের সহযোগীতায় একপর্যায়ে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি আরো জানান, আসামীরা প্রভাবশালী হওয়ায় তারা বিভিন্ন ভাবে হুমকী ধামকী দিয়ে যাচ্ছে। তাদের ভয়ে কেউ বাড়ির বাইরে বের হতে পারছে না। সঠিক বিচারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।
এ বিষয়ে মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুল ইসলাম বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।