531f1a40b8fc7-chuadanga

দৈনিকবার্তা-চুয়াডাঙ্গা, ১৯ মার্চ: চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হোসেনপুর গ্রামে দর্শনা কেরু চিনি কলের বানিজ্যিক খামারের জমি দখলকে কেন্দ্র করে ক্ষমতাসীন দলের দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে কৃষক আশরাফ হোসেন (৪২) নামে একজন নিহত হয়েছে। আহত হয়েছে উভয় পক্ষের আরো ৫ জন। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আশরাফ হোসেনপুর গ্রামের ইয়াতেশের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, হোসেনপুর গ্রামের দর্শনা কেরু চিনি কলের জমি দখল পাল্টা দখল নিয়ে বেশ কিছুদিন ধরে গ্রামের দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকালে দু’পক্ষের লোকজন ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে ওই জমি দখরে গেলে উভয় পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষ জড়িয়ে পড়ে। এতে প্রতিক্ষের ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই কৃষক আশরাফ হোসেন নিহত হয়। এসময় গুরুতর আহত হয় বিপ্লব, ইদ্রিস, আকমান, লিটন ও আসমান নামের ৫ জন।

এদের মধ্যে ইদ্রিস ও আসমানকে আশাঙ্কাজনক অবস্থায় ঢাকা ও রাজশাহী মেডিক্যালে রেফার্ড করা হয়েছে। সংঘর্ষে নিহত ও আহতরা সবাই সরকার সমর্থিত যুবলীগের নেতাকর্মি বলে জানা গেছে।আলমডাঙ্গা থানার ওসি মামুন-অর-রশিদ জানান, বর্তমানে গ্রামের পরিস্থিতি শান্ত রয়েছে। নতুন করে সংঘর্ষের আশাঙ্কায় গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।