Mymensingh-Case-Roy-18-03-15-PIC-01-600x330

দৈনিকবার্তা-মুক্তাগাছা, ১৯ মার্চ: ময়মনসিংহের মুক্তাগাছায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে মৃত্যুদন্ড ও মা সহ চার জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন ময়মনসিংহ অতিরিক্ত প্রথম দায়রা জজ আদালত।বুধবার বিকেলে অতিরিক্ত প্রথম দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক শারমীন নিগার এ রায় ঘোষণা করেন। যাজ্জীবনপ্রাপ্ত প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদন্ড দেয়া হয়।

আদালত সূত্রে জানা যায়, ২০০০ সালের ১৯ ফেব্র“য়ারী মুক্তাগাছা উপজেলার মহিষতারা গ্রামের সুরুজ আলীর পুত্র আবু বকর সিদ্দিক (৫৫) তার স্ত্রী জোসনা আরা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় জোসনার ভাই জয়নাল আবেদিন বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ পাঁচজনের নামে আদালতে চার্জসিট দাখিল করে।

সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ বিচারক জোসনা আরা বেগমের স্বামী আবু বকর সিদ্দিককে ফাঁসি এবং তার মা সুরুজ আলীর স্ত্রী জমিরণ বেগম (৭৫), সুরুজ আলীর পুত্র ইদ্রিস আলী (৪৫), জাহেদ আলীর পুত্র হোসেন আলী (৬০) ও বন্দে গোয়ালিয়া গ্রামের ওয়াহেদ আলীর পুত্র ইউনুস আলীকে (৬০) যাবজ্জীবন কারাদন্ড পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ছয় মাস কারাদন্ডের আদেশ দেন।