1430727905

দৈনিকবার্তা-পাবনা, ১৬ জুন: পাবনার ঈশ্বরদীতে পৃৃৃৃৃৃৃৃৃৃৃথক ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছে। পুলিশ সুত্র জানায় , পাবনার ঈশ্বরদী উপজেলার বাবুপাড়ায় আলম শেখ (৪২) নামের এক নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত আলম শেখ উপজেলার রহিমপুর এলাকার আলতাব শেখের ছেলে। সে স্থানীয় একটি বে-সরকারী হাসপাতালে নৈশ প্রহরীর কাজ করতো।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বিমান কুমার দাশ জানান, সোমবার রাত ১০ টার দিকে আলম শেখ কাজ শেষে বাড়ি ফিরছিল। পথে বাবুপাড়া এলাকায় পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা কয়েকজন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মঙ্গলবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে একটি বিদেশী রিভলবার ও ৬ রাউন্ড গুলিসহ মেহেদী নামের এক সন্ত্রাসীকে আটক করে।

অপরদিকে সোমবার সন্ধ্যা রাতে ঈশ্বরদী উপজেলার চররুপপুর সরদারপাড়া গ্রামে আকলিমা বেগম (৩৩) নামের এক গৃহবধুকে তার শ্বশুরবাড়ীর লোকজন পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। নিহত আকলিমা চররুপপুর সরদারপাড়া গ্রামের মাহাবুল বিশ্বাসের স্ত্রী। ঈশ্বরদী থানার এ এস আই আব্দুস সামাদ জানান, ধারণা করা হচ্ছে শ্বশুড়বাড়ীর লোকজন তাকে পিটিয়ে হত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।অন্যদিকে ঈশ্বরদী উপজেলার পাকশী রেললাইনের পাতিবিল এলাকায় সোমবার রাতে চলন্ত ট্রেন থেকে পড়ে আব্দুল জলিল (৬৫) নামক এক ব্যক্তি নিহত হয়েছে। তার বাড়ি বেড়া উপজেলার কাজিরহাটা গ্রামে। রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।