rock-nation-bgদেশের রক ও মেটাল অঙ্গনের জনপ্রিয় কনসার্ট সিরিজ ‘রকনেশন’-এর সপ্তম আসর ‘রকনেশন ৭: সামারস্টর্ম’-এর দিনক্ষণ পরিবর্তন করা হয়েছে। কনসার্টটি অনুষ্ঠিত হবে আগামী ২৪ সেপ্টেম্বর। ইন্টারন্যাশনাল কনভেনশান সিটি বসুন্ধরার গুলনকশা মিলনায়তনে দুপুর ২টা থেকে চলবে গানবাজনা।

কনসার্টে অংশ নেবে দেশের শীর্ষস্থানীয় রক ও মেটাল ব্যান্ড ওয়ারফেজ, অর্থহীন, ভাইকিংস, শিরোনামহীন, ক্রিপটিক ফেইট, নেমেসিস, আর্বোভাইরাস, অ্যাভয়েডরাফা, ইন্ডালো, পাওয়ার সার্জ এবং মিনার্ভা।

‘রকনেশন ৭: সামারস্টর্ম’ কনসার্টের টিকেট পাওয়া যাচ্ছে মিথ (বনানী), ক্যাফে থার্টি থ্রি (বেইলি রোড), ক্যাফে গুহা (ধানমণ্ডি), বেন মিউজিক (মিরপুর), ইয়েলো সাবমেরিন ক্যাফে (বনানী), হাক্কা ঢাকা (উত্তরা), মিসড কল (যমুনা ফিউচার পার্ক), গিটার সেন্টার (বসুন্ধরা সিটি, পান্থপথ) এবং গ্রাইন্ড হাউজে (খিলগাঁও)।

ঢাকার বাইরে টিকেট পাওয়া যাচ্ছে চট্টগ্রামের আর্পেজিও মিউজিক স্কুল (দামপাড়া) এবং এসজে স্টুডিও (মেহদীবাগ), রাজশাহীর জেনেসিস মিউজিক হোম (ঘোড়ামারা, বোয়ালিয়া) এবং সিলেটের ইনোভেটিভে (জিন্দাবাজার)। এ ছাড়া অনলাইনে টিকেট কিনতে http://shop.rocknationfest.com সাইটে লগইন করতে হবে। টিকেটের মূল্য ৯০০ টাকা।