পেশাগত দায়িত্বপালন করতে গিয়ে দেশের নানা স্থানে পুলিশ বাহিনীর সদস্যদের আক্রান্ত হওয়ার সংখ্যা বাড়ছে।গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১২২ জন পুলিশ সদস্য । এতে পুলিশ বাহিনীতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ হাজার ৮৭৮ জন। মৃত্যু হয়েছে সাতজনের।

করোনায় মৃত পুলিশের ৭ সদস্য হলেন- ডিএমপির কনস্টেবল জালাল উদ্দিন খোকা (৪৭), এএসআই শ্রী রঘুনাথ রায় (৪৮), কনস্টেবল জসিম উদ্দিন (৪০), এএসআই মো. আব্দুল খালেক (৩৬), কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), এসআই সুলতানুল আরেফিন ও এসবির এসআই নাজির উদ্দীন (৫৫)।
মঙ্গলবার (১২ মে) বিকালে সর্বশেষ আপডেট অনুযায়ী পুলিশ সদর দপ্তর সুত্রে এসব তথ্য জানা গেছে।

ডিএমপি জানিয়েছে, আক্রান্তদের মধ্যে শুধুমাত্র ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদস্যই রয়েছেন ৮৬৫ জন। সোমবার পর্যন্ত এ সংখ্যা ছিল ৮১০ জন। সারা দেশে পুলিশের বিভিন্ন ইউনিটের তথ্য অনুযায়ী, পুলিশের ১ হাজার ১৫৯ জন সদস্য বর্তমানে আইসোলেশনে রয়েছেন। আক্রান্তদের সংস্পর্শে এসেছেন এমন সন্দেহে কোয়ারেন্টিনে রাখা হয়েছে আরো ৪ হাজার ৯৬১ জন সদস্যকে। পুলিশ সদর দপ্তর জানায়, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছেন।