বাংলাদেশে সব ধরনের জুয়া নিষিদ্ধ হলেও অনলাইনে চলতেছে জমজমাট জুয়ার আসর। যেখানে বিভিন্ন ওয়ালেটের (বিকাশ/নগদ/রকেট) মাধ্যমে করা হচ্ছে টাকার লেনদেন। অনেক গুলো জুয়ার এপস এর মধ্যে মোস্টবিট একটি। তারা শুধু যুব সমাজকে নষ্ট করতেছে তা নই, হাটিয়ে নিচ্ছে টাকাও। মোস্টবিটে জুয়া খেলে এই রকম কয়েকজনের সাথে কথা বলে জানা যায় মোস্টবিটে আগে ওয়ালেট এর মাধ্যমে তাদের নির্ধারিত নাম্বারে টাকা ক্যাশ আউট করতে হয়। এর পর তারা গ্রাহকের মোস্টবিটের একাউন্টে টাকা জমা করে দেই, যা দিয়ে জুয়ারিরা বিভিন্ন প্রকারের জুয়া খেলে। বেশিরভাগ জুয়ারি অভিযোগ করেছেন মোস্টবিটের দেয়া নির্দিষ্ট নাম্বারে টাকা ক্যাশ আউট করার পরও তারা একাউন্টে টাকা জমা করে না, টাকাগুলো হাটিয়ে নেই। তাদের কাস্টমার সাপোর্টে সমস্যার কথা জানালেও ঠিক মত রিপ্লে ও সমাধান পাওয়া যায়না। তারা কোনো কন্টেক নাম্বারও প্রচার করেনা। শুধু মেইলে এড্রেস দেওয়া আছে, সেখানে যোগাযোগ করলেও কোনো উত্তর পাওয়া যায় না।।
অভিযোগের পরিপ্রেক্ষিতে এই নিউজের প্রতিবেদক ঠিক কি কারনে গ্রাহক তাদের নাম্বারে ক্যাশ আউট করার পরও নির্দিষ্ট সময়ে টাকা জমা করেনা বা হাটিয়ে নেয় তা জানার জন্য তাদের মেইল ঠিকানাই যোগাযোগ করলেও কোনো উত্তর তারা দেইনি।
এমতাবস্থায় সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে বিশিষ্টজনদের দাবী শীগ্রই বন্ধ করা হোক এই রকম জুয়ার প্লাটফর্ম। না হলে বর্তমান প্রজন্ম অনলাইন জুয়ায় আসক্তি হয়ে ঘটাবে নানা রকম কুর্কম।