মিরসরাই উপজেলার আবুরহাট বাজারে অগ্নিকান্ডে পুড়ে গুরুতর আহত ব্যবসায়ী নিজাম উদ্দীন (৪২) শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।

নিহত নিজাম উদ্দীন মিরসরাই উপজেলার ৭নং কাটাছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের গোয়াতলী গ্রামের মিয়ন সওদাগর বাড়ির মোঃ মিয়ন এর পুত্র এবং ৩ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১ মার্চ) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ইছাখালী ইউনিয়নের আবুরহাট বাজারের আমান উল্লাহ মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩টি দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকাণ্ডে নিজাম বেডিং হাউজের স্বত্বাধিকারী নিজাম উদ্দীন (৪২) গুরুতর আহত হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগরে ভর্তি করা হয়, সেখানে অবস্থার অবনতি ঘটলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে পরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে স্থানান্তর করা হলে শুক্রবার দিবাগত রাত আনুমানিক রাত দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ব্যবসায়ী নিজামের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আকতার হোসেন, মিরসরাই