নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়া আড়াবাড়িতে বন্ধুর বাড়িতে বেড়াতে এনে মুসকান বেগমকে (৩০) ছুরিকাঘাতে হত্যা করেছে তার প্রেমিক।

মৃত্যুর আগে প্রেমিকের পুরুষাঙ্গ কেটেফেলেছে ওইনারী।গেল বৃহস্পতিবার (৫মে) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। ঘাতক জাহাঙ্গীরকে দুপুরে আহত অবস্থায় আটক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা গেছে যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়া আরাবারি বাগিচা রোড এর সারওয়ার জাহান এর সপ্তম তলার ভাড়াটিয়া মামুনের বাসায় তার বন্ধু জাহাঙ্গীর মুসকানকে স্ত্রী পরিচয় বেড়াতে নিয়ে আসেন।তারা ওই ফ্ল্যাটের একটি কক্ষে স্বামী-স্ত্রী পরিচয়ে দিনভর একসাথে থাকেন।

তাদের মধ্যে ঝগড়ার একপর্যায়ে নিহত মুসকান চাকু দিয়ে ওই তরুণের পুরুষাঙ্গ কেটে ফেলে। এবং ওই চাকু দিয়েই জাহাঙ্গীর উপর্যুপরি ছুরি কাঘাতে মুসকানকে হত্যা করে।

পরে বন্ধু মামুন বাইরে থেকে ফ্ল্যাটে তালা মেরে পুলিশকে খবর দেন। খবর পেয়ে যাত্রাবাড়ী থানার পুলিশ এসে আহত তরুণকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এবং নিহত তরুনীর মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পোস্ট মর্টেম এর জন্য নিয়ে যান ঘাতক জাহাঙ্গীর নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার বাজুরবাগ গ্রামের রফিক উদ্দিনের ছেলে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।এ ঘটনায় আইনি পদক্ষেপ নিতে যাত্রাবাড়ী থানায় মামলার প্রক্রিয়া চলছে।