বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক দু’টি প্রশিক্ষণ কর্মশালা ও জনসচেতনতামূলক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স ও ফিশারিজ অনুষদ সেমিনার কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দীন মিয়া প্রধান অতিথি এবং ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কর্মশালায় অনুষদীয় ডীনগণের সভাপতিত্বে এপিএ বাস্তবায়ন কমিটির সভাপতি প্রফেসর ড. এম. ময়নুল হক এবং পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. মোঃ আবিয়ার রহমান শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন। প্রশিক্ষণে অনুষদীয় সকল ছাত্র-ছাত্রীবৃন্দ অংশগ্রহণ করেন।

এর আগে সকালে তথ্য অধিকার আইন বিষয়ে জনসচেতনতামূলক র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি মৎস্য অনুষদ, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদ এলাকা প্রদক্ষিণ করে ভটেরিনারি মেডিসিন অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স অনুষদে এসে শেষ হয়। র‌্যালী শেষে পরিচালক (আইকিউএসি) প্রফেসর ড. মোঃ আবিয়ার রহমান স্বাগত বক্তব্য এবং এপিএ বাস্তবায়ন কমিটির সভাপতি প্রফেসর ড. এম. ময়নুল হক সমাপনী বক্তব্য প্রদান করেন। র‌্যালীতে অনুষদীয় ছাত্র-ছাত্রীবৃন্দ, ডীনবৃন্দ, রেজিস্ট্রার, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।