মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার দিঘীরপাড়ে পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র রামিন আরিদের মরদেহ উদ্ধার হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলের অদূরে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ।

এর আগে, গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মারা যাওয়া রামিনের বাবা রেলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রিয়াদ আহমেদ রাজু এবং তার ভায়রা ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ জুয়েলের মরদেহ উদ্ধার হয়। স্বজনদের কাছে রাতেই মরদেহ হস্তান্তর করে প্রশাসন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ঈদের ছুটিতে তারা ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে উপজেলার বেশনাল গ্রামে স্বজন আলম মোল্লার বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার বিকেলে পদ্মার শাখা নদীতে ৩০-৩৫ জন মিলে ইঞ্জিনচালিত ট্রলারে পদ্মা নদীতে ঘুরতে বের হলে বেশ কয়েকজন গোসল করতে নামেন। এ সময় রামিন নদীর স্রোতে ভেসে যেতে থাকলে তার বাবা রিয়াদ আহমেদ রাজু ও খালু মো. জুয়েল উদ্ধার করতে গিয়ে তারাও স্রোতে ভেসে নিখোঁজ হন। খবর টঙ্গীবাড়ি ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে আসে। গতকাল রাতেই দুই জনের মরদেহ উদ্ধার করে। আজ শনিবার সকালে উদ্ধার হয় রামিনের লাশ।

টঙ্গীবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল বলেন, শনিবার সকাল ৯টা থেকে পুনরায় নদীতে দ্বিতীয় দিনের উদ্ধার কাজ শুরু হয়। সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলের অদূরে ভাসমান অবস্থায় রামিনের মরদেহ উদ্ধার হয়।