1মোস্তাফিজুর রহমান টিটু/দৈনিক বার্তা :গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে দু’চেয়ারম্যান প্রার্থীকে আচরণবিধি ভঙ্গের অভিযোগে ১৩ হাজার টাকা অর্থদন্ড ও আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া রহমান তাদের ওই জরিমানা করেছেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফৌজিয়া রহমান জানান, মোটর শোভাযাত্রা করার অপরাধে গাজীপুর সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও ভাওয়াল মির্জাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফকে (মোটর সাইকেল) ১২ হাজার টাকা এবং অপর চেয়ারম্যান প্রার্থী সম্মিলিত ইসলামী ঐক্য পরিষদ মনোনীত মুফতী নাসির উদ্দিন খানকে (দোয়াতকলম) গাড়ীতে স্টিকার লাগানোর অপরাধে এক হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়েছে।

গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাচনের রিটার্নিং অফিসার শাহনওয়াজ দিলরুবা খান জানান, আগামি ১৯মে গাজীপুর সদর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। চারটি ইউনিয়ন নিয়ে গঠিত গাজীপুর সদর উপজেলায় মোট ভোটার ১ লাখ ৫ হাজার ২১৫জন। এর মধ্যে পুরুষ ৫২ হাজার ৮৮৮ ও মহিলা ভোটার ৫২ হাজার ৩২৭জন। ৪৪টি কেন্দ্রে মোট ভোট কক্ষের সংখ্যা ২৯০টি। গাজীপুরের ৫টি উপজেলার মধ্যে সদর উপজেলা ছাড়া অপর ৪টি উপজেলায় ইতোমধ্যে নির্বাচন সম্পন্ন হয়েছে।