কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

দৈনিকবার্তা-নাটোর, ১০ ফেব্রুয়ারি: নাটোরে মঙ্গলবার দুপুরে প্রকাশ্যে জেলা বিএনপির নেতা বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালামকে গুলি এবং ছাত্রদল নেতা সরফরাজ ইসলাম ডলারকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর ব্যবসায়ী নেতাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরার্মশ দিয়েছে চিকিৎসকরা। গুলিবিদ্ধ আব্দুস সালাম নাটোর জেলা বিএনপির সদস্য এবং নাটোরের ঐতিহ্যবাহী ফেন্সি বেকারীর মালিক ও নাটোর চেম্বারের নির্বাহী কমিটির সদস্য।

ঘটনার পরপরই পুলিশ অভিযুক্ত হামলাকারী সাজ্জাদের বাড়ি থেকে তার পিতা সাগর মন্ডলকে আটক করেছে। হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আহত আব্দুস সালাম সাংবাদিকদের বলেন, দুপুর একটার দিকে নিজে মোটর সাইকেল চালিয়ে শহরের মল্লিকহাটির নিজ বাড়ি থেকে নিচাবাজারে আসার পথে নাটোর আধুনিক সদর হাসপাতালের সামনে প্রতিবেশী সাগর মন্ডলের ছেলে রাব্বি মন্ডল সাজ্জাদ এক সহযোগীসহ তার গতিরোধ করে তার বাম পায়ের উরুতে গুলি করে। স্থানীয় লোকজন গুলিবিদ্ধ আব্দুস সালামকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে।

নাটোর আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কলেজ অফিসার আবুল কালাম আজাদ তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরার্মশ দিয়েছেন। অপরদিকে দুপুর দ্ইুটার দিকে শহরের ষ্টেশনবাজারে গেলে ছাত্রদল নেতা সরফরাজ ইসলাম ডলারকে কুপিয়ে জখম করেছে স্থানীয় যুবলীগ সমর্থিত সন্ত্রাসীরা। নাটোর জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নাটোর চেম্বার অব কর্মাসের সভাপতি মোঃ আমিনুল হক প্রকাশ্যে যারা আব্দুস সালামকে গুলি করেছে তাদের গ্রেফতার ও শাস্তির দাবী জানান। নাটোর থানার ওসি মিজানুর রহমান মিজান জানান, এ ঘটনায় আটক সাজ্জাদের বাবা সাগর মন্ডলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।