DoinikBarta_দৈনিকবার্তা ddagram-1.

দৈনিকবার্তা-সিরাজগঞ্জ, ২১ এপ্রিল: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, পেট্রেল বোমা মেরে সাধারন মানুষকে পুড়িয়ে হত্যা করে খালেদা জিয়া এখন সেই মানুষের কাছেই ভোট চাচ্ছেন।তিনি বলেন, আসলে বেগম জিয়া ভোট নয়, ভোটের নামে নতুন করে নাটক শুরু করেছেন।মন্ত্রী মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জের কাজীপুরের সোনামুখী থেকে কাজীপুর সদর পর্যন্ত প্রায় ৭ কোটি ১৭ লক্ষ টাকা ব্যয়সাপেক্ষ রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন শেষে মাথাইলচাপড়ে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন প্রকৌশলী জাহাঙ্গীর হালাম, স্থানীয় সরকার বিভাগের প্রকৌশলী এস এম মাহবুব হোসেন, জেলা আওয়ামী লীগের কে এম হোসেন আলী হাসান, কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা নির্বাহী অফিসার সাফিউল ইসলাম প্রমুখ।

নাসিম বলেন, বিগত ৩ মাসে দেশে অবৈধ হরতাল আর অবোরোধের নামে খালেদা জিয়া যে অরাজকতা শুরু করেছিলেন, মানুষ তার জবাব দিয়েছে। দেশের মানুষ তার হরতাল ও অবরোধে কোন সাড়া দেয়নি। যে কারণে তিনি সেই নাটক বন্ধ করে দিয়ে সিটি নির্বাচনে অংশ নিয়েছেন।তিনি বলেন, মানুষ তাদের সেই পুড়িয়ে মারার কথা ভুলে যাননি। যে কারণে ভোটাররা বিএনপিকে আর বিশ্বাস করে না। আগামী ৩ সিটি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিতদের ভোট দিয়ে জয়যুক্ত করবেন।বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগর সরকার ক্ষমতায় থাকলেই কেবল দেশের উন্নয়ন সাধিত হয়।

তিনি বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবার পর থেকে দেশে যে উন্নয়নের জোয়ার তৈরি হয়েছে, এ ধারা অব্যাহত থাকলে, সেদিন বেশি দুরে নয়, যেদিন বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নত রাষ্ট্র হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করবে।মোহাম্মদ নাসিম এ উন্নয়নকে সামনের দিকে এগিয়ে নিতে শেখ হাসিনার হাতকে শক্তিশালীসহ বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবারও আহবান জানান।পরে মন্ত্রী সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলার সরকারী কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন। এ সময় সরকারী কর্মকর্তারা জেলার উন্নয়নের বিভিন্ন দিক মন্ত্রীকে অবগত করেন।