লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ভারতীয় সাড়ে ১০ কেজি গাজাঁ ও একটি ট্রাকসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্য একজন নারীও রয়েছে।

শনিবার (১১ ফেব্রুঃ) ভোড় ৫ টার দিকে উপজেলার ফকির পাড়া ইউনিয়নের জোরাপুকুর এলাকায় মহাসড়ক হতে ১০কেজি গাঁজা ও একটি ট্রাকসহ (ঢাকা মেঃ ট ১৮-১১৭৬) সবুজ হোসেন (২০) ও জামিল (৩৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করেন হাতীবান্ধা থানার চৌকশ পুলিশ অফিসার এসআই নুর আলম সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স।
অপরদিকে শুক্রবার রাতে একই উপজেলার গড্ডিমারী তালেব মোড় এলাকায় গাঁজা বিক্রিকালে আধা কেজি গাঁজাসহ রহিমা বেগম (৪৬) নামের এক নারীকে গ্রেপ্তার করেন দোয়ানি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম রেজার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স।

গ্রেপ্তার কৃতরা হলেন, ১। রহিমা বেগম উপজেলার গড্ডিমারী তালেব মোড় এলাকার আব্দুল জলিলের স্ত্রী, ২। সবুজ হোসেন বগুড়া সদর থানার চাদমাহাট এলাকার শাজাহান মন্ডলের ছেলে এবং ৩। জামিল (৩৮) একই থানার ছোট টেংরা স্কুল এলাকার জমসেদ আলীর ছেলে বলে পুলিশ জানান।

হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।