বিনোদন ডেস্ক :

বলিউডে এখন প্রেমের মৌসুম চলছে। বসন্তের আবহে কোনও রাখঢাক না করেই প্রেমের সম্পর্কের গুঞ্জনে সিলমোহর দিয়েছেন হৃত্বিক রোশন। চর্চিত প্রেমিকা সাবা আজাদের সঙ্গে জনসমক্ষে একাধিকবার দেখা গেছে হৃতিককে। এমনকী প্রকাশ্যে সবসময় সাবার হাত ধরে থাকতেও দেখা গেছে অভিনেতাকে।

রোশন পরিবারে মধ্যাহ্নভোজনের সময় সাবার উপস্থিতি দেখেই তাঁদের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল। সম্পর্কের কথা হৃত্বিক নিজে মুখে স্বীকার না করলেও, চালচলনে যেন বুঝিয়েই দিচ্ছেন তিনি সাবার প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও চর্চার কেন্দ্রবিন্দুতে অভিনেতা। সদ্য গোয়ায় প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে এক পার্টিতে চুটিয়ে হুল্লোড় করতে দেখা গেছে হৃত্বিককে। গোয়ায় নিজের ডিজাইন করা রেস্তোরাঁর উদ্বোধনে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের আমন্ত্রণ জানিয়েছিলেন সুজান।

সেখানেই উপস্থিত ছিলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু  আরসালান গনি, প্রাক্তন স্বামী হৃত্বিক, তাঁর প্রেমিকা সাবা, এবং সুজানের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। সকলকেই তাঁর জীবনের ‘পজিটিভ এনার্জি’ বলে সম্বোধন করেছেন সুজান।

পার্টির কিছু ছবি ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন তিনি। যেখানে এক ছবিতে হৃত্বিক, সাবা, সুজান এবং আরসালানকে দেখা গেছে। এই বিশেষ ছবিটিই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। শোনা যাচ্ছে, একদিকে যেমন হৃত্বিক-সাবা প্রেম করছেন, তেমনই আরসালানের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে সুজানের। তবে সম্পর্কের কথা হৃতিকের মতো তিনিও স্বীকার করেননি। প্রসঙ্গত, ২০০০ সালে হৃতিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন সুজান। ২০১৪ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু বিচ্ছেদের প্রভাব পড়েনি বন্ধুত্বের সম্পর্কে।