1429540386

দৈনিকবার্তা-ঢাকা, ২২ এপ্রিল: সৎ ও নিঃস্বার্থভাবে ঢাকাবাসীর জন্য কাজ করার অঙ্গীকার করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী সাঈদ খোকন।নিজেকে সৎ ও পরিচ্ছন্ন দাবি করে তিনি বলেন, ঢাকাবাসীর সন্তান হিসেবে আমি শুধু একটিবার সুযোগ চাই। আমাকে পরীক্ষামূলকভাবে ভোট দিয়ে নির্বাচিত করুন। আমি কাজের মানুষ। ঢাকাবাসীর জন্য কাজের মাধ্যমে আমি তার প্রমাণ রাখবো।বুধবার দুপুরে হাজারীবাগে ঢাকা ট্যানারি মোড়ে এ শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট মালিক-শ্রমিকদের সঙ্গে মতবিনিময়কালে সাঈদ খোকন এসব কথা বলেন।ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র মরহুম মোহাম্মদ হানিফের ছেলে ও ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা সাঈদ খোকন ইলিশ প্রতীকে নির্বাচন করছেন।

২৮ এপ্রিলের নির্বাচনে ঢাকাবাসীর সমর্থন চেয়ে সাঈদ খোকন বলেন, আপনাদের সন্তান হিসেবে আগামী নির্বাচনে আমাকে সমর্থন দিয়ে যদি আগলে রাখেন, তাহলে আগামী ৫ বছর সন্তান হিসেবে আপনাদের আগলে রাখবো আমি।হাজারীবাগের উন্নয়নে বিভিন্ন প্রতিশ্র“তি দিয়ে তিনি এ এলাকাকে ধানমন্ডি-গুলশানের মতো উন্নত করবেন বলেও প্রতিশ্র“তি দেন।হিংসার রাজনীতি মুক্ত ঢাকা গড়ার প্রত্যয় ব্যক্ত করে সাঈদ খোকন আরও বলেন, কিছু দিন আগেও আন্দোলনের নামে পেট্রোল বোমার আঘাতে অনেক প্রাণ ঝড়ে গেছে। ছোট্ট শিশুরাও রেহাই পায়নি। আমরা সেই হিংস্র অবস্থানে ফিরে যেতে চাই না। হিংসার রাজনীতি মুক্ত, শান্তিপূর্ণ শহর গড়ার সুযোগ চাই।

নাগরিক সুবিধা গ্রহণে ঢাকাবাসী পৃথিবীর অন্যান্য শহর থেকে অনেক পিছিয়ে আছে উল্লেখ করে তিনি ঢাকাকে একটি উন্নত নগর হিসেবে গড়ে দেবেন বলে ভোটারদের জানান।নির্বাচিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখবেন অঙ্গীকার করে সাঈদ খোকন বলেন, ঢাকাবাসীর সঙ্গে আমার হৃদয়ের সর্ম্পক, প্রাণের সম্পর্ক। এ কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সমর্থন দিয়েছেন।স্থানীয় সংসদ সদস্য ফজলে নূর তাপসের সভাপতিত্বে এ সময় ট্যানারি শিল্প সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।হাজারীবাগে মতবিনিময় শেষে সাঈদ খোকন সংসদ সদস্য ফজলে নূর তাপস ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নিয়ে রাজধানীর পান্থপথ, কাঁঠালবাগান, বাংলামোটর এলাকায় নির্বাচনী প্রচারণা চালান।