গাজীপুরের কালীগঞ্জে প্রতিবেশী চাচিকে মুখ বেঁধে ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে ওই যুবক পলাতক রয়েছে। রবিবার কালীগঞ্জ থানার ওসি এ.কে.এম মিজানুল হক এ তথ্য জানিয়েছেন।

অভিযুক্তের নাম সফিকুল ইসলাম (৩৭)। সে কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের ইসলাম ভাটিরা এলাকার জমির উদ্দিন বেপারীর ছেলে। সফিকুল রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করে।

ওসি এ.কে.এম মিজানুল হক মামলার উদ্ধৃতি দিয়ে জানান, কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের ইসলাম ভাটিরা এলাকার ওই গৃহবধূর (৫২) স্বামী শুক্রবার রাতে ঘরে ফিরতে দেরী হওয়ায় তিনি ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৮টার দিকে গৃহবধূর প্রতিবেশী ভাসুরের ছেলে সফিকুল ঘরের দরজার কড়া নাড়ে। স্বামী এসেছে ভেবে ওই নারী দরজা খুলে দিলে সফিকুল জোরপূর্বক ঘরে প্রবেশ করে। এসময় চাচির মুখ বেঁধে তাকে ধর্ষণ করে পালিয়ে যায় সফিকুল। পরে মুখের বাঁধন খুলে গৃহবধূ ডাক চিৎকার করলে এলাকাবাসি এগিয়ে এসে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

তিনি আরো জানান, প্রতিবেশী চাচিকে ধর্ষণের এ ঘটনায় শনিবার রাতে সফিকুলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত সফিকুল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে।